আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই?
আশা করি ভাল আছেন |
আজকে আমি আপনাদেরকে সামনে নিয়ে আসলাম”Motorola Edge+””
মটোরোলা ভক্তরা একটি দুর্দান্ত ফ্ল্যাগশিপ প্রবর্তনের জন্য দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। মোটো জি 8 পাওয়ার লাইটের পরে, এই অপেক্ষার প্রায় শেষ হয়ে যাচ্ছে যেহেতু সংস্থাটি মোটরোলা এজ প্লাসের আকারে একটি ‘সত্য’ ফ্ল্যাগশিপ ফোন চালু করার জন্য প্রস্তুত রয়েছে reported উল্লেখযোগ্যভাবে, ডিভাইসটি অনেকগুলি উচ্চ-সমাপ্ত বৈশিষ্ট্যযুক্ত একটি আসন্ন ত্রয়ী স্মার্টফোন সিরিজের অন্তর্ভুক্ত। এই মোটোরোলা হ্যান্ডসেটটি কী প্যাক করতে পারে তা পরীক্ষা করা যাক। প্রদর্শনের জন্য, এই স্মার্টফোনটি 2340 x 1080 পিক্সেলের রেজোলিউশন সহ 6.67-ইঞ্চি আইপিএস এলসিডিতে আসে।
[img id=23063]
তদুপরি, এটি একটি 90Hz রিফ্রেশ হারের সাথে যায় goes এরপরে, সফ্টওয়্যারটির কথা বললে, মটোরোলা ফোনটি অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 10 এ চলে। হার্ডওয়্যার-ওয়াইজ সম্পর্কে কীভাবে? মটরোলা ফ্ল্যাগশিপ প্রসেসর হিসাবে সর্বশেষতম কোয়ালকম স্ন্যাপড্রাগন 865 চিপসেটে কাজ করে। স্টোরেজ সিস্টেমে সরানো, মোটরোলা ডিভাইসটি 12 গিগাবাইট র‌্যাম এবং 256GB অনবোর্ড স্টোরেজ সহ পাঠায়। ব্যাটারি ক্ষমতা সম্পর্কে, হুয়াওয়ে ডিভাইসটি একটি বিশাল 5,170 এমএএইচ রস বাক্সটি কাঁপায়।
আসুন ক্যামেরা সিস্টেমের কথা বলি। মোটোরোলা এজ + ক্যামেরায় পিছনে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে। এটি একটি 108 এমপি প্রাথমিক লেন্স, একটি 8 এমপি টেলিফোটো ক্যামেরা (3x জুম) এবং একটি 16 এমপি আলট্রাওয়াইড স্নাপার নিয়ে গঠিত। তদুপরি, সামনের দিকে, এই হ্যান্ডসেটটি সেলফি তুলতে এবং ভিডিও কল করার জন্য একটি একক 25 এমপি লেন্সও সেট করে। তারপরে, সংযোগ বিকল্প হিসাবে, এই মেশিনটি 5G, Wi-Fi, GPS, ব্লুটুথ এবং আরও অনেক কিছু সরবরাহ করে।