টেলিটক অ্যাপ রিভিউ ১.০৬ - Tipsjano24.com

টেলিটক অ্যাপ রিভিউ ১.০৬



অনেক সাধনার পর এলো টেলিটক অ্যাপ

টেলিটক ব্যবহারকারী বড় একটি চাওয়া ছিলো টেলিটক অ্যাপ। কারণ ১৫ দিন আগে টেলিটক এর মাইজিপি,মাইরবি,মাইএয়ারটেল এর মত অ্যাপ ছিলোনা, যেখান থেকে ব্যবহারকারী তার ব্যালেন্স ও যাবতীয় প্যাকগুলো কিনতে পারে।


যেখানে রবি ও এয়ারটের তাদের অ্যাপের লাইট ভার্শন বের করে ফেলেছে, সেখানে টেলিটক এর মূল অ্যাপই ছিলো না!

যাইহোক, গ্রাহকদের চাপে হোক অথবা মোস্তফা জব্বার এর চাপে হোক, বা হোক অন্য যেকোন কারণে, টেলিটক তাদের অ্যাপ উন্মোচন করেছে। অ্যাপ বের হওয়ার কিছু দিন তো এটি টেলিটক এর অ্যাপ নয়, এমন গুজব ও ছিলো! কারণ, গুগল প্লে স্টোরে অ্যাপটির ডেভলাপার টিমের নামে টেলিটক ছিলোনা। কিন্তু এখন তারা এটি ঠিক করেছেন।

ডিজাইন


টেলিটক অ্যাপটির ডিজাইনে আপাতত কোন ঘাটতি দেখছিনা। কালার কম্বিনেশন, ও লেআউট ভালোই লেগেছে আমার কাছে। আশাকরি টেলিটক আরো ভালো ভাবে কাজ করে যাবে।





ফিচার ও সুযোগ – সুবিধা


নতুন অ্যাপ হওয়ায়, অ্যাপটিতে ফিচারের অনেক ঘাটতি রয়েছে। টেলিটক অনেক তাড়াহুড়ো করে তাদের অ্যাপটি উন্মুক্ত করেছে। অ্যাপটিতে এখনো অনেক কাজ বাকি।


অ্যাপটিতে বর্তমানে কিছু ইন্টারনেট প্যাক কেনার সুবিধা রয়েছে। অন্যান্য অপারেটরের অ্যাপ গুলোর মত, মাই টেলিটকে ও পয়েন্ট সিস্টেম দেখা গেছে। যেটা খুবই ভালো, তবে এখনো এটি কার্যকর হয়নি।






অ্যাপটিতে প্রবেশ করতে হলে, একটি টেলিটক একাউন্ট খুলতে হয়। এবং প্রতিবার লগিন করে অ্যাপটিতে প্রবেশ করতে হয়। এটা অনেকের কাছেই বিরক্তিকর মনে হয়েছে। আশাকরি টেলিটক দ্রুতই সব সমস্যার সমাধান করবে।

এক্সেলনোড প্রো টিপস গুলো ইনবক্সে পেতে ভুলবেন না!

Avatar

About the Author: Tumon

জানতে ও জানাতে চাই।

You May Also Like

2 Comments

  1. ভাই সিম কি আমি নিতে পারবো??আমি ক্লাস 8এ পড়ি অথবা আমার বাবা মার আইডি কার্ড দিয়ে কি যে কেউ এই সিম নিতে পারবে??প্লিজ রিপ্লে দিয়েন তাড়াতাড়ি

Leave a Reply